বলিউড অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনকে কখনো নিজের মেয়ে হিসেবে মেনে নিতে পারেননি বলে জানিয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী জয়া বচ্চন। সংসারে বনিবনা না হওয়াতেই নাকি তাদের দূরত্ব। সম্প্রতি সামাজিকমাধ্যমে জয়া বচ্চনের একটি ভিডিও পোস্ট যেন সে কথাই বলে।

বলিউড অভিনেতা অভিষেক বচ্চন ও অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন দম্পতির বিচ্ছেদের গুঞ্জন যেন ক্রমশ বাড়ছেই। বেশ কিছু দিন ধরেই চলছে তাদের দাম্পত্যে টানাপোড়েন। তৈরি হয়েছে দূরত্ব। যদিও এ বিষয়ে এখনো মুখ খোলেননি তারা কেউ-ই।

বলিউডের অন্যতম প্রিয় জুটি তারা। অথচ তাদের সম্পর্কের পরিণতি কী হতে চলেছে, তা নিয়ে জল্পনার অন্ত নেই। বলিপাড়ায় কান পাতলেই এখন বচ্চন সংসারের অশান্তি নিয়ে আলোচনা হয়। গত বছরের শেষ থেকেই বচ্চনদের অন্দরমহল নিয়ে মুখর ছিল সামাজিকমাধ্যম। নতুন বছরের শুরুতেই বিরাট চমক দিয়েছিলেন বচ্চন দম্পতি। সপরিবার দোল উদ্যাপন করেছিলেন তারা। এ ছাড়া মেয়ে আরাধ্যা বচ্চনের স্কুলের বার্ষিক অনুষ্ঠানে স্বামী ও শ্বশুরের সঙ্গে দেখা গেছে সাবেক বিশ্বসুন্দরীকে। তার পর মেয়ে ও স্ত্রীকে নিয়ে দুবাই ভ্রমণে গিয়েছিলেন জুনিয়র বচ্চন। ফিরে এসেই বাবা-মায়ের বাড়ির কাছে একটি ফ্ল্যাট কেনেন অভিনেতা।

অথচ একে অন্যের থেকে এবার বিচ্ছেদই নাকি চাইছেন তারা। আর সেই খবরের জেরে তোলপাড় সিনেপাড়া। যদিও তারা এ প্রসঙ্গে কিছুই বলেননি। কখনই কাউকে জানতে দেননি ঠিক সমস্যা কোথায়। বা আদপে তারা এ ধরনের কোনো সিদ্ধান্ত নিচ্ছেন কিনা।

আম্বানিদের বিয়ের আসরে গোটা পরিবার নিয়ে প্রবেশ করতে দেখা গিয়েছিল অভিষেককে। কিন্তু সেখানে ছিলেন না সাবেক বিশ্বসুন্দরী ও তাদের মেয়ে আরাধ্যা। বেশ কিছুক্ষণ পর মেয়েকে নিয়ে আলাদাভাবে প্রবেশ করেন। সেখানেই ঘনীভূত হয় বিচ্ছেদের জল্পনা। এর মধ্যেই সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়ে জয়া বচ্চনের একটি ভিডিও। পুত্রবধূ ঐশ্বরিয়ার সঙ্গে তার সম্পর্কের সমীকরণ কেমন, তা নিয়ে এই ভিডিওতে কথা বলেছিলেন তিনি।

জয়া বচ্চনের সেই ভিডিও পোস্ট যেন সে কথাই প্রমাণ করে— অভিষেক-ঐশ্বরিয়ার সংসার ভাঙনের সুর বাজছে। পুরোনো ওই ভিডিওতে বর্ষীয়ান অভিনেত্রী তথা রাজনীতিবিদ স্পষ্ট জানিয়েছেন, তিনি ঐশ্বরিয়াকে নিজের মেয়ে হিসেবে দেখেন না। পুত্রবধূ হিসেবেই তাকে গ্রহণ করেছেন।

এদিকে ফটোসাংবাদিকদের সঙ্গেও প্রায়ই কড়া আচরণ করতে দেখা যায় অভিনেত্রী জয়া বচ্চনকে। তারা ক্যামেরা তাক করলেই তিনি চটে যান। পরিবারের ছোটদের সঙ্গেও কি তিনি এমন কড়া আচরণ করে থাকেন? পুত্রবধূ ঐশ্বরিয়ার সঙ্গেও কি তিনি একই ব্যবহার করেন? এমন প্রশ্নের উত্তরে এ রাজনীতিবিদ সাফ জবাব দেন— আমি ঐশ্বরিয়ার সঙ্গে কেন কড়া আচরণ করব। ও তো আমার মেয়ে নয়, ও আমার পুত্রবধূ।

জানা গেছে, নিজের ছেলেমেয়ে অর্থাৎ অভিষেক ও শ্বেতা বচ্চনকেও কড়া শাসনে বড় করেছেন জয়া। বড়দের সঙ্গে কীভাবে কথা বলা উচিত, তা নিয়ে নাকি বিশেষভাবে নিজের সন্তানদের শিক্ষা দিয়েছিলেন অমিতাভ-পত্নী। আর তাই জয়া সেই ভিডিওতে জানিয়েছিলেন, ঐশ্বরিয়াকে আলাদা করে কড়া শাসন করা তার কোনো প্রয়োজন নেই। সাবেক বিশ্বসুন্দরীকে তার বাবা-মা সব কিছু শিখিয়ে-পড়িয়েই মানুষ করেছেন বলে তার বিশ্বাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *