সূদুর আমেরিকার মেট লাইফ স্টেডিয়ামে বসে কোপা আমেরিকা ২০২৪ আজেন্টিনা বনাম চিলির খেলা উপভোগ করছেন সময়ের দুই জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী ও তাসনিয়া ফারিণ। তারা ২ জনই মঞ্চ কাঁপাতে জামাইকায় আসছেন রোববার।

গোল্ডেন এজ হোম কেয়ার ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডস’র আসর বসছে ৩০ জুন নিউইয়র্কের কুইন্স ও ১৩ জুলাই বাফেলোতে। প্রবাসে দর্শক নন্দিত জনপ্রিয় বিনোদনমূলক এই অনুষ্ঠানের আয়োজন করছে আলমগীর খান আলমগীরের নেতৃত্বাধীন শোটাইম মিউজিক। আর এর টাইটেল স্পন্সর গোল্ডেন এজ হোম কেয়ারের প্রেসিডেন্ট ও সাপ্তাহিক আজকাল সম্পাদক শাহ নেওয়াজ। এতে অংশ নিতে বাংলাদেশের ১৭ শিল্পী আসছেন। গত সোমবার জ্যাকসন হাইটসের নবান্ন রেষ্টুরেন্টে আলমগীর খান এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন। এ সময় তার সাথে ছিলেন টাইটেল স্পন্সর শাহ নেওয়াজ।
আলমগীর খান আলম সংবাদ সম্মেলনে বলেন, ২১তম ফিল্ম এন্ড মিউজিক অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে চমক থাকার সম্ভাবনা রয়েছে। শিল্পী ও কলা—কুশলীদের এবারের যারা উপস্থিত থাকবেন তারা হলেন—বাংলাদেশ চলচ্চিত্রের মেগাস্টার শাকিব খান, চঞ্চল চৌধুরী, জায়েদ খান, নীরব, তাহসান,মৌসুমী, তাসনিয়া ফারিণ, মেহজাবিন চৌধুরী, তানজিন তিশা, মন্দিরা চক্রবর্তী, কণ্ঠশিল্পী বিন্দুকনা, লায়লা, দিনাত জাহান মুন্নী, রকস্টার মিলা; কলকাতার অভিনেত্রী দর্শনা বণিক, জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদি প্রমূখ। ইতিমধ্যে কয়েকজন শিল্পী নিউ ইয়র্কে পৌঁছেছেন। বাকি শিল্পীরা ২৮ জুন পৌঁছাবেন।

‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডস অনুষ্ঠিত হবে জ্যামাইকার আমাজুরা হলে। দর্শকদের জন্য হল খুলে দেওয়া হবে সন্ধ্যা সাতটায় এবং অনুষ্ঠান শুরু হবে আটটায়। এবারের টাইটেল স্পন্সর গোল্ডেন এইজ হোম কেয়ার এবং পাওয়ার্ড বাই রিবার্টেল। গ্রান্ড স্পন্সর নূরুল আমিন, আশা গ্রুপ, এসএনএস হোম লোন, সারা হোম কেয়ার, দুলাল বেহেদু। ইভেন্ট পার্টনার বাংলা ট্রাভেল, শাহ গ্রুপ, ফ্রেশ ফুড ইউএসএ, উৎসব গ্রুপ, খলিল বিরানি হাউজ, ইমিগ্রেন্ট এল্ডার হোম কেয়ার, এটর্নি মঈন চৌধুরী, নয়া ডিস্ট্রিবিউটর, সিলেট মটরস্, ওয়াশিংটন ইউনিভার্সিটি সায়েন্স এন্ড টেকনোলজি, গ্লোবাল এম এস, বেঙ্গল হোম কেয়ার, ফ্রেশ বেকারি এন্ড সুইট, ট্রেনডি ইউএসএ, প্রিমিয়াম রেস্টুরেন্ট, ইত্যাদি গার্ডেন, নবান্ন রেস্টুরেন্ট, সানম্যান এক্সপ্রেস, মাছওয়ালা, শামসুল আলম সোহাগ, মানাস ক্লোজেট, ল অফিসার রুমা জান্নাতুল, ব্লু গ্রীন ইস্টুরেন্স, এস এস ব্রোকারেজ, কর্ণফুলি ট্যাক্স সার্ভিস, মোহাম্মদ এন্ড মজুমদার, কোর ভিশন, চিশতি সিপিএ। ঢালিউডের দ্বিতীয় আসরটি অনুষ্ঠিত হবে ১৩ জুলাই শনিবার বাফেলোর নায়গ্রা ফলস সংলগ্ন স্টাটলারের মিলনায়তনে।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান, ভাইস প্রেসিডেন্ট ড. মাসুদুল হাসান, সাধারন সম্পাদক আব্দুস সামাদ আজাদ ও কার্যকরি কমিটির সদসস্য সাহানা রহমান, গোল্ডেন এইজ হোম কেয়ারের ভাইস প্রেসিডেন্ট ও আজকালের ব্যবস্থাপনা সম্পাদক রানো নেওয়াজ, আহসান হাবিব, রফিক আহমেদ ও শিশুসাহিত্যিক হুমায়ূন কবীর ঢালী ।
টিকিটের মূল্য সাধারণ গ্যালারি ৫০ ডলার ও ১০০ ডলার। ভিআইপি ১৫০ ডলার আর এলিট ক্লাস ৩০০ ডলার। হলে ১ হাজারের বেশি দর্শকের জন্য আসন থাকছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *