মাগুরার মহম্মদপুরের বালিদিয়া ইউনিয়নে ৬ বছরের এক শিশু ধর্ষণের শিকার হওয়ার ঘটনা ঘটেছে। গুরুতর অবস্থায় তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে বাড়ির পাশে ১৩ বছরের নামের কিশোরের দ্বারা ধর্ষণের শিকার হয় ওই শিশু। শিশুটির বাবা প্রবাসে থাকেন বলে জানা গেছে।

ধর্ষিতার পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, স্কুল থেকে বাড়ি ফিরে খেলা করার সময় প্রতিবেশী কিশোর খেলনা বানিয়ে দেওয়ার কথা বলে বাড়িতে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে। শিশুটির মা দুপুরের খাবার খাওয়ার জন্য ডাকাডাকি করলে ধর্ষক বিপ্লব টের পেয়ে দ্রুত পালিয়ে যায়। চিৎকারের আওয়াজ শুনে তিনি ঘরের ভিতরে ঢুকে শিশুটিকে উদ্ধার করে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।  সেখান শিশুটির শারীরিক অবস্থা অবনতি হলে মাগুরা সদর হাসপাতালে রেফার্ড করা হয়। বর্তমানে ধর্ষিতা মাগুরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে শিশুটি। তার অবস্থা গুরুতর বলে জানা গেছে। ওই কিশোরকে আটক করেছে পুলিশ।

মহম্মদপুর থানার ওসি ঠাকুরদাস মণ্ডল জানান, এ বিষয়ে মহম্মদপুর থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। মামলা আসামিকে গ্রেফতার করে মাগুরা আদালতে প্রেরণ করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *